Thursday, September 3, 2015

ফেসবুক 2

মাধুরীকে পারটিতে পৌঁছে দিয়ে এসে লিখতে বসেছি। বিছানায় এখনও ওর গায়ের গন্ধ লেগে আছে। আমার শরীরে একটু আগের উত্তেজনার উত্তাপ। মনে মনে ধন্যবাদ দিলাম ফেসবুককে। ফেসবুকের কল্যাণেই ওর সঙ্গে এতদূর আসা, এতকিছুর বিনিময়। এখন পুরো ঘটনাটা শুনুন। 
মাধুরীর সঙ্গে আমার পরিচয় এক বন্ধুর অফিসে। আমি একটা আইটি প্রতিষ্ঠানে চাকরি করতাম।একদিনের নোটিশে প্রতিষ্ঠান বন্ধ করে দিল মালিক।একরকম বেকার বসে আছি। আমার বন্ধু রাজেশ চাকরি করত আর একটা আইটি ফার্মে। ওর অফিসে আড্ডা দিতে গিয়ে রাশেজই পরিচয় করে দিল ওদের কলিগ মাধুরীর সঙ্গে। লম্বা, শ্যামলা মেয়ে।লোভনীয় ফিগার। দেখেই কেমন গা গরম হয়ে যায়।প্রথম পরিচয়ে হাই হ্যালো। পরে ফিরে এসে ফেসবুকে রাজেশের ফ্রেন্ডলিস্টে ওরে ছবি দেখলাম। মুচকি হাসির অসাধারন একটা ছবি। বেগুনী রঙের জামায় বেশ সেক্সি লাগছিল ওকে। আমি ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠালাম। বেকার জীবনে ফেসবুকেই সময় কাটে বেশী। সকাল সন্ধ্যা ফেসবুকে আছি। সকালে রিকোয়েস্ট পাঠিয়েছিলাম। সন্ধ্যায় বসে দেখলাম মাধুরী একসেপ্ট করেছে। চ্যাটে লিস্টেও পেয়ে গেলাম। হাই দিলাম। মিনিট খানেক পরে রিপ্লাই আসল ‘হ্যালো? আমি লিখলাম চিনতে পেরেছ? সে জবাব দিল হ্যাঁ। এবার আমি লিখলাম আমি ভাল আছি, আশাকরি তুমিও ভাল আছ, এখন আর কি আলাপ করা যায় বল? সে মনে হয় খুব মজা পেল। সে লিখল, আপনার হাতে কি সময় অনেক কম?নিজেই প্রশ্ন করে উত্তর দিয়ে সময় বাঁচাচ্ছেন? আমি লিখলাম, না অফুরন্ত সময়।সে লিখল, তখনও সে অফিসে। কি একটা জরুরী কাজ করছে, পরে কথা বলবে।
পরের দিন সকালে ফেসবুকে বসে ওর প্রোফাইল ভাল করে দেখলাম। বিবাহিত, একটা সন্তান আছে। বর আর বাচ্চার সঙ্গে অনেকগুলো ছবি এলবামে। স্বামীর প্রোফাইলে ইনফোতে দেখলাম ভদ্রলোক একটা মাল্টিন্যাশনাল কোম্পানীতে চাকরি করে। চেহারাও সুন্দর। একটু হতাশ হলাম। এই মেয়েকে কি পটানো যাবে? আমার বউ এর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে আরও পাঁচ বছর আগে। সে আর একটা বিয়ে করে এখন নিউজিল্যান্ডে থাকে তার নতুন বরের সঙ্গে। আমার বউ আমাকে ছেড়ে যাওয়ার দু:খ ভুলতে গত পাঁচ বছরে অনেক মেয়েরে সঙ্গে ঘনিষ্ঠ হয়েছি। কিন্ত এদের মধ্যে মাত্র একজন ওয়েবক্যামে ব্রেস্ট দেখিয়েছে, কিন্তু অনেক চেষ্টা করেও বিছানায় নিতে পারিনি। শেষ বেলায় এসে কোথায় যেন তালগোল পাকিয়ে যায়। আমার চেহারা বেশ দশাশই কালো, কিন্তু মাসল আর ফিগার ভগবান ভালই দিয়েছেন। তারপরও বউ চলে গেল, অনেক সময় দিয়েও কাউকে বিছানায় আনতে পারিনা। বয়সও চল্লিশ পার হয়েছে। মনটা বেশ উদাস থাকে। মনে একটা জেদ নিলাম। মাধুরীই শেষ চেষ্টা। এরপর আর কেউ না। কিন্তু ওর বরের ছবি আর স্ট্যাটাস দেথে হতাশ হতে হল। যা হোক সকালেই ওর সঙ্গে আবার চ্যাটে বসলাম। সাধারন আলাচপারিতা। কাজের ফাঁকে ফাঁকে চ্যাটের উত্তর দিচ্ছে। এভাবে প্রায় দেড় থেকে দুই ঘন্টা চ্যাট হল।
নিয়মিত চ্যাট করছি মাধুরীর সঙ্গে। প্রায় তিন সপ্তাহ হয়ে গেছে। একদিনও কোন হট চ্যাট হয়নি। গেম নিয়ে আলোচনা, সফটওয়্যার নিয়ে আলোচনা, ফেসবুকের নানা বিষয়, দু’একটা টিভির অনুষ্ঠান নিয়ে আলোচনা এসব চলছে। একদিন শুধু লিখেছিলাম, মাধুরী, প্রথম দর্শনেই প্রেমে পড়ার মত মেয়ে তুমি। সে কায়দা করে জবাব দিয়েছিল, তাহলে তো প্রতিদিন হাজার হাজার ছেলে আমার প্রেমে পড়ত, এভাবে বললে মনে হয় চাপা দিচ্ছেন। আমি আর কথা বাড়ানি। কিন্তু আজ কথায় কথায় আলোচনা একটু হট হতে থাকল। আমি লিখেছিলাম, একা মানুষ তাই সারাদিনের চা একবারে বানিয়ে রাখি। ফ্ল্যাক্সের ভেতরেই কেমন ঠান্ডা হয়ে যায়। ঠান্ডা চা খেতে হয়, এখনও সেই ঠান্ডা চা খাচ্ছি। মাধুরী লিখল, বাসায় ওভেন নেই?কাপে ঢেলে গরম করে নিতে পারেন তো?গরম না হলে চা কি ভাল লাগে? আমি লিখলাম, ঠান্ডা চায়ের মজাই আলাদা। একবার খেয়ে দেখেন। ও লিখল, পাঠিয়ে দিন। আমি গরম করে খেয়ে নেব, অফিসে ওভেন আছে। আমি এই সুযোগে লিখলাম, আমার ধারনা তোমার সামনে গেলে তোমার মুখ দেখেই কাপের ভেতরে চা গরম হয়ে যাবে, ওভেনে দিতে হবে না। ও লিখল, আমার মুখ দেখে গরম হবে মানে? আমি লিখলাম, কিছু মনে করবেন না, আপনার যা চেহারা আর ফিগার, আপনাকে দেখলে যে কোন পুরুষ কয়েক সেকেন্ডের মধ্য নিজের ভেতরে গরম অনুভব করতে বাধ্য। বেশ কিছুক্ষণ সে কোন উত্তর দিল না। আমি প্রষ্নবোধক চিহ্ন পাঠালাম। সে জবাব দিল, চায়ের কাপের চা তো আর আপনার মত পুরুষ নয় যে দেখলেই গরম হবে?আমি লিখলাম, আমার মত পুরুষের হাতে যন বানানো, ধরে নিন আমার মতই পুরুষ চা। এবার সে মনে হয় খুব মজা পেল। লিখল, ‘আপনি অনেক রসিক।’ আমি লিখলাম, যাক বাবা বাঁচা গেল, আমি তো ভয়েই ছিলাম, কি না’কি মনে কর তুমি!সে লিখল, বন্ধুদের মধ্যে তো এরকম আলাপ হয়ই, মনে করার কি আছে? আমি আরও একটু এগিয়ে গেলাম, বন্থু যদি আর এক বন্ধুর প্রেমে পড়ে. তাহলে কি মনে করার কিছু আছে? সে লিখল, প্রেমে পড়া অস্বাভাবিক কিছু নয়, মনে করার তো কিছু নেই, অসভ্যতা করলে অবশ্যই মাইন্ড করার অনেক কিছুই আছে। আমি লিখলাম, আমি কি অসভ্যতা করেছি? মাধুরী লিখল, না, তা কেন হবে, আপনি তো ভাল মানুষ। আমি লিখলাম, বন্ধুরা চ্যাট করার সময় একটু আকটু অসভ্যতা করে, হট আলোচনা করে। মাধুরী লিখল তারও একটা সীমারেখা থাকা উচিত। আমি লিখলাম, অবশ্যই। যেমন ধর তোমার প্রেমে পড়তে পারি, কিন্তু বলতে তো আর পারি না, তোমাকে খুব কিস করতে ইচ্ছে করছে। দেখলাম সে অফলাইনে চলে গেছে। সেদিন আর চ্যাট হল না। দুই দিন পর ওর জন্মদিন। ফেসবুক ওয়ালে উইশ করলাম। একটু পরে চ্যাটেও বসলাম। সে লিখল, আমার বার্থ ডে’র গিফট কি দিচ্ছেন? আমি লিখলাম, দেখা যতদিন হচ্ছে না, ততদিন ফেসবুকেই গিফট দিতে হবে। একটা বড় কেক পাঠিয়ে দিচ্ছে ফেসবুক গিফট শপ থেকে। সে লিখল ওকে। একটা কিস সাইন পাঠিয়ে দিয়ে লিখলাম, অসভ্যতা হয়ে থাকলে মাফ করবেন, বার্থ ডে তো. তাই একটু সুযোগ নিলাম। সে লিখল, ঠিক আছে, উপহার আর শুভকামনার জন্য ধন্যবাদ। আপনার বিশেষ সাইনটা শুভকামনা হিসেবে নিলাম। আমি লিখলাম, শুভ বাদ দিলে যেটা থাকে আমি এখন সেটার আগুনেও পুড়ছি। সে মনে হয় কিছু বুঝল না, সে লিখল, আপনার বার্থ ডে কবে। আমি বলালম, ফেসবুক ইনফোতে দেয়া আছে, দেখে নাও। একটু বাদে সে লিখল,‘ওমা, আপনার টা তো বেশী বাকী নাই। আমি বললাম, সেদিন আমিও একটা ভাল গিফট চাই। সে লিখল, অবশ্যই, ফেসবুক গিফট শপ খুঁজে সবচেয়ে ভাল গিফট দেব। আমি লিখলাম, সেদিন আমার সবচেয়ে ভাল গিফট হবে যদি সামনাসামনি দেখা হয়। সে লিখল, ভেবে দেখি, সময় পেলে দেখা হতে পারে। আপনি আমাদের অফিসে আপনার বন্ধুর দোহাই দিয়ে চলে এলেই হল। আমার ভেতরটা আটখানা হয়ে গেল।
আমার জন্মদিনে ওর অফিসে গেলাম। ওর অফিস থেকে আমার বাসা খুব বেশী দূরে নয়। পায়ে হেঁটে গেলে মিনিট পনর-বিশ লাগে। আজই প্রথম ফোনেও কথা হয়েছে ওর সঙ্গে। ফেসবুওক ওর নম্বর দেয়া ছিল। ওই নম্বরে ফোন দিয়ে ওকে পেয়ে গেলাম। মাধুরী আগেই অফিসের নীচে চলে এসেছিল। কুশল বিনিময়ের পর ওকে বললাম, চল আমার বাসায় যাই। ও মনে হয় আকাশ থেকে পড়ল। অফিস থেকে এক ঘন্টার কথা বলে বের হয়েছি। আশে পাশে কোথাও কিছু খাব, এর বেশী কিছু না। আমি বললাম, এখান থেকে রেস্টুরেন্টে যেতে যত সময় লাগবে, তার চেয়ে কম সময় লাগবে আমার বাসায় যেতে। সে বলল, তার মানে আপনার বাসা এই বৌ বাজারেই। আমি বললাম, জি ম্যাডাম। একেবারে আপনার ঘরের পাশে বলল, না, বাসায় যাওয়া ঠিক হবে না। সেখানে আপনার ফ্যামিলির লোকজন কিছু মনে করতে পারে। চলুন বাইরেই খাই। আমি বললাম, বাসায় একটা কেক রেখে এসেছি। তুমি শুধু গিয়ে কাটবে। বাসায় কেউ নাই। আমি একাই থাকি। সকালে কাজের লোক এসে রান্না করে দেয়।তুমি মনে হয় ভুলে গেছ, আমার ডিভোর্স হয়ে গেছে। সে বলল, সরি, আপনি বোধ কষ্ট পেলেন। চলেন আপনার বাসায়। বাসায় এসে কেক কাটলাম। সে আমাকে কেক মুখে তুলে খাওয়াল। আমার জন্য ব্যাগ থেকে একটা চাবির রিং বের করল।বলল, এটা আপনার বার্থ ডে তে ছোট্ট গিফট। আমি একটু হতাশ গলায় বললাম, আজ অনেকদিন পর আমার জন্মদিনটা অন্যরকম হল। তুমি চাইলে আর একটু স্মরণীয় হতে পারে। সে বলল, কি করতে হবে বলেন, বন্ধুর জন্য স্মরণীয় কিছু করতে পারলে ভালই লাগবে। আমি বললাম, একটা চুমু চাই। এটাই আজকের সবচেয়ে বড় গিফট হিসেবে চাই। মাধুরী এক মুহুর্ত কি যেন ভাবল। তারপর এগিয়ে এসে আমার কাছে বসে কপালে একটা চুমু দিয়ে বলল, নিন বড় গিফট দিয়ে দিলাম, ওকে? আমি ওর ডান হাতটা মুঠো করে ধরে বললাম, একটা মেয়ে একটা ছেলের কপালে চুমু দিলে গিফট হয় না। চুমুটা দিতে হয় ঠোঁটে। সে বলল, প্লিজ আর বাড়াবাড়ি করবেন না। আমি বিবাহিত, বাচ্চার মা বিষয়টা মনে রাখবেন। আমি বললাম, সব ঠিক আছে, মনেও রেখেছি। কিন্তু তুমি তো এখন আমারও বন্ধু। একটা ছোট্ট চুমু চাওয়া কি খুব বেশী কিছু?সে বলল, ঠোঁটে চুমু খাওয়াটা যে কারও জন্য অনেক সেনসেটিভিম এটা আপনার বোঝা উচিত। আমি বললাম, একবার চুমু খেলৈ কি মহাভারত অশুদ্ধ হয়ে যাবে। সিনেমায় নায়ক-নায়িকারা তো এখন সিনে সিনে চুমু খাচ্ছে। আবার কি যেন ভাবল সে। বলল, ওকে, বাট জাস্ট ওয়ান টাইম, নো মোর প্লিজ। আমি বললাম, ওকে। হাত ধরে আরও কাছে টেনে নিলাম। ওর ডান পাশের দুধ আমার বাম পাশে শরীরে লেগে গেল। প্যান্টের ভেতরে যেন ঝড় উঠল। আমি সবকিছু সামলে ওর ঠোঁটে ঠোঁট রাখলাম। কয়েক সেকেন্ড পর সে ঠোঁট ছাড়িয়ে নিতে চাইল, আমি আরও জোরে চেপে ঠোঁট চুষতে লাগলাম। সে হাল্কা চেষ্টা করল ছাড়িয়ে নিতে, পারল না। এই সুযোগে আমি তার দুধে হাত দিয়ে আলতে করে টিপতে লাগলাম। সে একহাতে দিয়ে আমার হাত সরাতে হাল্কা চেষ্টা করল, পারল না। আমি বরং ওর হাত নিয়ে আমার প্যান্টের উপর এনে ধোনের উপর রেখে দিলাম। এবার মাধুরীও কেমন কামুক হয়ে গেল। আরও ডিপ কিস দিল। আমি জামাটা উপরে তুলে ব্রা একটু সরিয়ে দুধে মুখ দিয়ে চুষতে লাগলাম। আমি বললাম, একটু ভাল করে দুষ চুষতে দাও, আর কিছু করব না। সে বলল, আমি বুঝতে পারছি, তুমি কি চাচ্ছ। কিন্তু আমার খুব ভয় হচ্ছে, আমার সংসার আছে, সাজানো সংসার। আমি বললাম, তোমার সংসারের কোন ক্ষতি আমি করব না। সামান্য কিছু সময় শেয়ার করব। এটা তোমারও ভাল লাগবে, একটা চেঞ্জ আসলে বরের সঙ্গে সময় কাটতেও একঘেঁয়ে লাগবে না। সে বলল, কিন্তু আজ আর বেশী কিছু নয়। আমি বললাম, একদূর এসে আর বাধা দিওনা *প্লিজ। বলেই আবার জামার নীচ দিয়ে আবার *দুধ চোষা শুরু করলাম। এবার সে নিজেই ব্রা আর জামা খুলে একপাশে রাখল। তার পরনে জিন্স প্যান্ট ছিল। আমি বললাম, ওটাও খুলে ফেল। সে কথা না বলে প্যান্ট, প্যান্টি দু’টোই খুলে পুরো ন্যাংটা হল। ইম প্যান্ট খুলে ন্যাংটা ধোনটা ওর মুখের কাছে নিলাম। সে বিনা বাক্যে ওটা চুষতে লাগল। মিনিটপ পাঁচেক চোষার পর ওকে বিছনায় শুইয়ে দিয়ে মিশনারি স্টাইলে আমার ধোন ওর গুদে সেট করলাম। ধোন ঢেকাতেই সে বলল, কনডম নাই? আমি বললাম না। সে বলল, তাহলে প্লিজ আজ কর না, আমি বিপদে পড়ে যাব। আমি বললাম, মাল বাইরে ফেলব, সমস্যা হবে না। বলেই গায়ের জোরে ঠাপোনো শুরু করলাম। সে আর কিছু বলার সুযোগ পেল না। অধিক উত্তেজনায় মাত্র মিনিট দু’ তিন ঠাপাতেই মাল মাল বের হয়ে ওর গুদের ভেতর পড়ে গেল। মাধুরী হায় হায় করে উঠল। এটা কি করলে তুমি। ছি ছি ছি! আমি বললাম, ভয় পেয়ো না। আমি এখন বের হয়েই তোমার জন্য আইপিল কিনে দেব, ওটা খেলে আর কোন সমসন্যা হবে না, এখন অনেকেই বার্থ কন্ট্রোল পিল হিসেবেই আইপিল খাচ্ছে। মাধুরী কিছুক্ষণ দু’হাতে মুখ চেপে ধরে রখল।
আইপিল খাওয়ার পর আর কোন সমস্যা হয়নি। শুধু মাসিক একটু দেরীতে হয়েছে, এই যা। এরপর ফেসবুকে আলাপ হয়। কিন্তু কোন হট আলাপ হয় না। ফোনেও কথা হয়। প্রায় একমাস পর ওকে বললাম, আবার কিছু সময় দাও। মনখুব চাচ্ছে। সে বলল, সময় বের করতে পারলে সে জানাবে। সময় হল রবিবারে। ছুটির দিন। সে বাসা থেকে বের হয়েছে অফিসের একটা হলিডে পার্টর কথা বলে। আসলে পারটি রাতে। কিন্তু সে দুপুরের আগেই বের হল আর এক ফিমেল কলিগের সঙ্গে ছোট-খাট শপিং করার দোহাই দিয়ে। সে চলে এল আমার বাসায়। গাঢ় নীল রঙের খুব সুন্দর একটা শাড়ি পড়ে এসেছে সে। আমি জড়িয়ে ধরতেই বলল, পার্টতে যাব, শাড়ির ভাঁজ নষ্ট হলে চলবে না। আমি ছেড়ে দিলাম। মাধুরী নিজেই শাড়ি, ব্লাউজ, ব্রা ছায়া খুলে পুরো ন্যাংটা হয়ে চুল ছড়িয়ে বিছানায় বসল। আমি ওকে শুইয়ে দিয়ে ওর গুদ চুষতে শুরু করলাম। জিহবা ঢুকে দিয়ে অনেকক্ষণ নাড়াচাড়া করলাম। এরপর দুটো দুধ চুষলাম। সে নিজেই বুকের মধ্যে আমার মাথা ঠেসে ধরে আ আ শব্দ করল। শেষে ওর ঠোঁট চুষলাম সাধ মিটিয়ে। এবার সে উঠে আমার ধোন চোষা শুরু করল। হাত নিয়ে নরম করে পেঁচিয়ে সে কি ধোন চোষণ! আমি প্রায় পাগল হয়ে গেলাম। প্রায় বিশ মিনিট সে ধোন চুষল নানা কায়দায়। এরপর আমি ওকে উপুর করে পেছন থেকে ডগি স্টাইলে গুদে ধোন ঢোকালাম। সে আবারও ঢোকানোর সময় বলল, কনডম নাওনি। আমি বললাম নেব, হাতের কাছেই আছে। বলেই মাধুরীকে গায়ের স্ব শক্তি দিয়ে কুকুর চোদা করতে থাকলাম। মাল আসি আসি করছে এসন সময় চট করে বের করে ওকে মিশনারি পজিশনে শুইয়ে ধোনে কনডম পড়লাম। এবার কনডম লাগানো ধোন ঢুকিয়ে দিলাম গুদে। দুধ চুষছি, ঠোট চুষছি আর ঠাপাচ্ছি। সে কি ঠাপ!মেয়েটা ঠাপ খেতেও ওস্তাদ। মাঝে মাঝে মধ্যে চোখ বুঁজে আ আ করছে, দেখতেও খুব ভাল লাগছে। প্রায় বিশ-পঁচিশ মিনিট ঠাপিয়ে মাল ছেড়ে দিলাম। অনেকক্ষণ দু’জনে শুয়ে থাকলাম। উঠে ঘরে রাখা খাবার খেলাম। খাওয়ার পর দেখি বিকেল চারটা বাজে। মাধুরী বলল, পারটি সন্ধ্যা সাতটায়। তার মানে আরও তিন ঘন্টা আছে। আমি ওকে আরও দু’রাউন্ড চুদে সন্ধ্যায় ছয়টায় নিয়ে বের হলাম। বৌ বাজারের একটা শপিং মলে ঢুকে ও কিছু বাচ্চাদের খেলনা আর একটা মোবাইল হ্যান্ডসেট কিনল। ওর ছোট ভাইকে দেবে। তারপর ওকে নিয়ে গেলাম সল্টলেকে ওদের পারিটির জায়গায়। একটু দূরেই আমি ট্যাক্সি থেকে নেমে গেলাম।
শেষ করার আগে জানাই, এখন নিয়মিতিই মাধুরীকে লাগাচ্ছি। দু’জনেই কিছু ভাল সময় শেয়ার করছি। মাধুরী জানিয়েছে, ও ওর বরকে খুব ভালবাসে। ওর বরের সঙ্গেও নিয়মিত চোদাচুদি করছে। তবে আমার সঙ্গে চোদাচুদির পর বরের সঙ্গে করতে অনেক বেশী মজা পায়। ওর বর যেন কিছু বুঝতে না পারে, সে জন্য আমার দু’জনেই খুব সাবধান থাকি। কতদিন এভাবে মাধুরীকে আমাকে সঙ্গ দেবে জানি না।

No comments:

Post a Comment